মাইরি বলছি দেশের ভাগ্যে কি আছে তা ভগাই জানে !!!!!!!!!!!!!!


একই সাথে আমার এবং ইহসানের লেখা দুটি পোস্ট এখন এই ব্লগে লটকানো আছে। অনেক গুলো জাতীয় সমস্যা দেশ ও জাতির করুন অবস্থা আর দুর্দিনে বরাবরের মতো আমার বর্ণমালা ব্লগ আমজনতার পাশে এসে দাঁড়িয়েছে। আর অপকর্মের বিরুদ্ধে তরুণ সমাজের প্রতিবাদের আগুনে এককথায় বলতে গেলে অনেকটা ঘি ঢেলেছে । যার ফলাফল একটি ক্ষেত্রে একটু দেরিতে হলেও পাওয়া গেছে। কিন্তু এই দুটি বিষয় দেখলে যারা সত্যিকারের বাংলাদেশী আইমিন তথাকথিত বাঙালি নামধারী দেশের সত্তার বিক্রিকারী না তাদের হৃৎস্পন্দন স্তব্ধ হয়ে যায়। রোমানা ম্যাডামের বাবার অন্নধ্বংসকারী কুলাংগার স্বামী বরাহশাবক সাইদ গ্রেপ্তার হয়েছে। কিন্তু স্যালুট প্রতিরোধকারীরা আপনারা খেয়েছেন রামধোলাই।


কিন্তু আমার মনে এখন অন্যচিন্তা। এভাবে যদি দিনের পর দিন দেশের পশ্চাৎদেশে বাঁশ প্রবেশ করানো হতে থাকে একদিন আমাদের দেশের পশ্চাৎদেশ নদীগুলোর মতো নাব্যতা হারিয়ে ফেলবে তখন আর সেখানে কোন বাঁশ যাবেনা এই আশাকরা বাদে স্বস্তির কোন সুযোগ নাই।
https://i2.wp.com/www.amardeshonline.com/img/news/P1_Barisal_BNP.jpg

https://aurnabarc.files.wordpress.com/2011/08/ankurtanvir_1291263488_1-38185_1561715081828_1203845539_31599770_6343532_n.jpg?w=300

দ্রব্যমূল্য আজ উড়তে উড়তে যেন এভারেস্টজয়ী মুসা ইরাহীমের সাথে কোলাকুলি করতে গেছে। নাই পানি নাই বিদ্যূত। গ্যাসের চুলাতে গ্যাস নাই অথচ আমরা স্যালুটের সাথে সাথে গ্যাসদিতে যাচ্ছি। সত্যি বলছি মাইরি এই দেশের ভাগ্যে কি আছে তা ভগাই একমাত্র ভাল জানে। আসলে এটো ওয়ালা হাত তো কিইব আর করা আছে। এই হাতে ভাল কিছু ধরাইতো পাপ। আমরা নিজেদের ভাল কেন যে নিজেরা বুঝিনা এ দোষ কিসের তাও জানিনা।
https://i0.wp.com/static.priyo.com/files/image/2010/12/11/Hartal_AL_20050311.jpg
কি আর করবেন এখন??????যদি মুসলমান হন জোরে জোরে চিৎকার করে বলেন আল্লাহ বাঁচাও। যদি হিন্দু হন বলেন রক্কে কোর ঠাকুর,
খ্রিস্টান হলে যীশু যীশু যীশু করেন । আর যদি নাস্তিক হয়ে থাকেন তবে স্বভাবসিদ্ধ ভাবে কারো উদ্দেশ্যে কিংবা আয়নার সামনে দাড়িয়ে খাপো বলে ত্রিশবার গালি মারেন ভাই কিইবা আর করার আছে।

মোঃ আদনান আরিফ সালিম অর্ণব
http://www.aurnabarc.blogspot.com/

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s