মুভি ডাউনলোড করুন ইচ্ছামতো।



কথায় বলে বাঙালি ফ্রি পাইলে আলকাত্রা খায়। আর মুভি দেখেনা এমুন লোক খুব কমই আছে।  এখন ইন্টারনেটে স্পিডের যুগ। আগের মতো সেই জিপির কচ্ছপ গতির নেটে বইয়া বইয়া ঝিমানোর দিন গেছেগা। এখন শুধু স্প্রিড আর স্প্রিডি লাইনে ডাউনলোডের যুগ। দর্শক অনুযায়ী পছন্দ ভিন্ন ভিন্ন হয়। তাই সবার চাহিদা মাথায় রেখে বিভিন্ন ভাষা, ফরমেট আর সাইজের মুভি ডাউনলোডের সাইট গুলো একে একে শেয়ার করছি। এই লেখাটি ক্রমাগত আপডেট করা হবে। moviespack
কিংবা  mediafiremoviez  বহুল পরিচিত একটি সাইট। ছোট সাইজে MKV ফরমেটে BRRip,DVDRip প্রিন্টের কোয়ালিটিতে প্রায় হালের জনপ্রিয় নতুন সব মুভি পাওয়া যায় এই খানে।মাঝে মাঝে হিন্দী মুভি ও পাওয়া যায় এই খানে। আমার দেখা মতে বেষ্ট সাইট এটা মুভি ডাউনলোডের।

মুভি ডাউনলোডের মধ্যে stagevu আর একটি নাম।তবে এর রিপ গুলো একটু বড়ই,700MB এর মধ্যে AVI ফরমেটে প্রায় সব প্রিন্টের মুভি পাওয়া যায়।এই সাইটটির বৈশিষ্ট্য হল এই খানে মুভির ডেটাবেস বেশ বড়।আপনি হিন্দী,ইংলিশ কোরিয়ান প্রায় নামজাদা সব মুভিই খুঁজে পাবেন এই সাইটে।

ছোট সাইজের মুভি ডাউনলোড সাইটের মধ্যে 300mbmovie অন্যতম।এটি অনেকটা mediafiremoviez এর মত।এর ডাটাবেইজের বেশির ভাগ মুভিই 300 MB এর মধ্যে থাকে।ডাউনলোড রিজিউম সাপোর্টেড।

ফ্রি মুভি ডাউনলোডের মধ্যে আর একটি হলো yourpcmovies ।এর সকল মুভি মিডিয়াফায়ারে আপলোড করা ।এটার মধ্যে সাবটাইটেল বিল্ডইন করা থাকে মুভি গুলোতে।তাছাড়া ও লেভেল ট্যাগ থাকে মুভির ধরন অনুযায়ী।এর বেশীর ভাগ মুভিই 300mb-700mb এর মধ্যে সীমাবদ্ধ থাকে। বাংলা ইংরেজী কিঙবা হিন্দি নতুন মুক্তিপ্রাপ্ত অনেক মুভি সহজেই নামাতে পারবেন Mediafirefilmy থেকে।

যাদের লিমিটেড ব্যান্ডউইথ তারা 300mbunited নামে সাইটটি থেকে মুভি ডাউনলোড করে বেশ আরাম পাবেন।এই খানে আপনি বিভিন্ন ফাইলহোষ্টিং সাইট (রেপিডশেয়ার,মিডিয়াফায়ার,হটফাইল ইত্যাদি)থেকে রিজিউম সাপোর্ট সহ মুভি ডাউনলোড করতে পারবেন।এর সাথে আপনি মুভির সাবটাইটেল ও ডাউনলোড করতে পারবেন।তবে একট জিনিস এই সাইটের ক্যাটাগরি লিষ্টটা বেশ বড়।

মিডিয়াফায়ারের লিংক এ আপলোড করা ছোট সাইজের মুভি ডাউনলোডের আর একটি সাইট হচ্ছে 300mbfilms ।এই খানে মুভির ডেটাবেজ কিছুটা কম অন্যদের তুলনায়।

অপেক্ষাকৃত ভালো প্রিন্টের মুভি ডাউনলোডের ক্ষেত্রে oneclickmoviez অনেক দিন ধরেই জনপ্রিয়।তবে এই খানের মুভি গুলো মিডিয়াফায়ারে আপলোড করা না।

মিডিয়াফায়ারে আপলোডেড মুভি সাইট গুলোর মধ্যে mediafire4u অন্যতম।তবে এর কালেকশন অত সমৃদ্ধ নয়।

HD রিপের মুভি ডাউনলোডের জন্য urgrove সাইটটিকে মোটামুটি বেছে নেওয়া যায়।এর সব মুভিই মিডিয়াফায়ারে আপলোডকৃত।

মুভি ডাউনলোডের আরেকটি সাইট হচ্ছে dllinks ।এই খানে কিছু মুভি পাওয়া যাবে যেগুলোর হয়তো নাম শুনি না আমরা খুব একটা।

mediafireheaven.ucoz কে ঠিক পুরোপুরি মুভি ডাউনলোড সাইট না বলতে গেলে এটা মাল্টিপল সাইট।এই খানে মুভি,বিভিন্ন ইংলিশ টিভি সিরিজ ইত্যাদি ডাউনলোড করা যাবে।

আপনার চোখ এড়িয়ে যাওয়া অনেক সুন্দর মুভি গুলো আপনি হয়তো পেতে পারেন এই getmediafire নামক সাইটটি তে।এইখানের সব মুভিই আপনার মিডিয়াফায়ারে আপলডেড।

DIVX ফরমেটেড মুভি ডাউনলোডের আদর্শ জায়গা হল divxcrawler সাইটি।যদিও এই খানে মেম্বারশিপের জন্য টাকা লাগে তারপরও আপনি কিছু মুভি ফ্রি ডাউনলোড করতে পারবেন।

300mb এর মধ্যে HD প্রিন্টের মুভি ডাউনলোড করতে চাইলে 300mbrips.net সাইটটিতে আপনাকে একটি বারের জন্য হলেও যেতে হবে।

MKV ফরমেটে ছোট সাইজের ভাল প্রিন্টের মধ্যে মুভি ডাউনলোড করতে চাইলে tinymkv এর জুরি নেই।আপনি এখানে mkv ফরমেটে প্রায় সকল নতুন-পুরাতন মুভি পাবেন।

MKV ফরমেটে আরো ভালো প্রিন্টের মুভি নামাতে আপনি 300mkvmovies নামক সাইটটিতে একবার ঘুরে আসতে পারেন।

HD ফরমেটে মুভি ও ইংলিশ টিভি সিরিয়াল ডাউনলোডে আদর্শ সাইট হলো megarelease ।এইখানে একটাই সমস্যা ডাউনলোডে আর তা হল ডাউনলোড লিংক গুলো মিডিয়াফয়ার এর নয়।

আমি প্রায়ই ইতালিয়ান বা স্প্যানিস মুভি গুলো দেখি।কারণ ঐসব মুভির মেকিং গুলো একটু অন্য রকম।তো এই সব মুভি সংক্রান্ত যাবতীয় মালমশলা পাবেন আপনি mymovies নামক সাইটটিতে।

আপনি যদি কোরিয়ান,জাপানিজ মুভির ফ্যান হয়ে থাকেন তাহলে mysoju সাইটি আশা করি আপনার সকল চাহিদা মেটাবে।

dramacrazy তে আপনি কোরিয়ান,জাপানিজ,তাইওয়ানের মুভি ও ড্রামা সিরিজ এর সকল লিংক পাবেন ডাউনলোডের।

এই রকম আর একটি সাইট হলো dramafever । এই খানে আপনি কনটেন্ট গুলো পাবেন আরো গোছানো ও ঠিক আপনার প্রয়োজন অনুযায়ী।

আপনি যদি সহজে কোরিয়ান মুভি খুঁজে পেতে চান তা হলে আপনি freekoreanmovies ওয়েব সাইটিতে যেতে পারেন।

icefilms.info নামক সাইটটি তে আপনি পাবেন বেশ গোছানো কনটেন্ট।তাছাড়া ও এর মুভি ডেটাবেজ বেশ উন্নত অন্যদিকে এই খানে আপনি অনেক টিভি সিরিয়াল ও ডাউনলোড করতে পারবেন।

অনেকেই হয়তো এনিমেটেড মুভি ও সিরিয়াল দেখে থাকেন,আর এই সব ডাউনলোডের জন্য আদর্শ হলো anivoid ।কারণ এতে আপনি প্রায় সবধরনেই এনিমেটেড আইটেম পাবেন।
এনিমে মুভি ও সিরিজ ডাউনলোডের আর একটি জনপ্রিয় সাইট হল adc-distro ।এই খানে যেকোন এনিমে সিরিজ এর তারিখ সহ সিরিজ এর পার্ট লিখা থাকে,যার ফলে সহজেই আপনি আপনার প্রয়োজন অনুযায়ী ডাউনলোড করে নিতে পারবেন।

আপনি এনিমে ফ্যান হলে এই সাইট থেকে animenewsnetwork বিভিন্ন নিউজ পাবেন এনিমে মুভি সম্পর্কিত।তাছাড়া আপনি এই সাইট anime4psp থেকে এনিমে মুভি,টিভি শো mp4 আকারে ডাউনলোড করতে পারবেন।

হিন্দী মুভি ডাউনলোড করতে চাইলে আপনি moviesmobile সাইটে ঢুকতে পারেন।যদি ও এর প্রিন্ট খুব একটা ভালো হয় না।

একদমই ছোট আকারের মুভি ডাউনলোড করতে চাইলে ও 3gp আকারে মুভি ডাউনলোড করতে চাইলে
timpug
এ যেতে পারেন।

আপনি মোবাইল থেকে মুভি ডাউনলোড করতে চাইলে movietv সাইটে যেতে পারেন।

এইটা একটু অন্য রকম।যদি একটু উচ্চমার্গীয় বড়দের মুভিদেখতে চান তাহলে erosddl সাইটে আসতে পারেন।

হিন্দি মুভি ডাউনলোডের আরো একটি সাইট হলো bdmovie.webs

আপনি যদি হিন্দী মুভির পাগল হয়ে থাকে এবং পুরাতন হিন্দী মুভি খুঁজতে থাকেন তাহলে bharatmoviesbollywoodwiki lucky88 এই সাইটগুলো আপনাকে সাহায্য করবে।

একটা সময়ে ইরানি মুভি ছিল বিশ্ব বিখ্যাত ।আপনি চাইলে arianworldiranproud এই দুটি সাইট থেকে মুভি ডাউনলোড করতে পারেন।

মাঝে মাঝে বাংলা মুভি ও দেখা হয়।তো বাংলা মুভি ডাউনলোডের দুইটা সাইট হলো doridro moviesfrombd

অনেকেই হয়তো টরেন্ট দিয়ে মুভি নামান।কিন্তু সবাই জানি এর স্পিড অনেক স্লো।তো কয়েকদিন আগে IDM দিয়ে টরেন্ট ডাউনলোডের পদ্ধতি নিয়ে আলোচনা করেছিলাম। তাইলে ঘুরে আসতে পারেন।  

Advertisements

One thought on “মুভি ডাউনলোড করুন ইচ্ছামতো।”

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s