অলিম্পিকে চৈনিক সাফল্যের পেছনে রয়েছে যে পৈশাচিকতা


article-0-145294AB000005DC-827_634x800সম্প্রতি ফেসবুকে একটি ছবি অসম্ভব শেয়ার করা হচ্ছে। লাইকখেকো পেইজ আর  বোকা পাব্লিক নানা নাম-ধামে ঐ ছবি একে অন্যের মধ্যে চালাচালি করে ওয়াল থেকে ওয়াল গরম করে চলছে। আসলে ক্রীড়া প্রশিক্ষণের নামে শিশুদের উপর পৈশাচিক নির্যাতন চালানোর খণ্ডচিত্র এটি। এখানে দুটি নোংরা ফেটিশ বিষয় কাজ করে স্যাডিস্ট চৈনিকদের মধ্যে।

তার মধ্যে একটি হচ্ছে পেডোফিলিয়া তথা শিশুদের প্রতি কুবাসনা। অন্যটি পোডোফিলিয়া তথা ঠ্যাং আসক্তি। অর্থ্যাৎ উরুর উন্মুক্ত দৃশ্য দর্শন কিংবা তার উপর পৈশাচিক নিপীড়নে যারা ফেটিশ কামপ্রবৃত্তি চরিতার্থ করতে চেষ্টা করে। পিশাচ চৈনিকদের কুকীর্তির ভিডিওটি দেখুন..

ইউটিউব সার্চ করলেও চৈনিক নৃত্যশিল্পীরা খোদ বাবা মায়ের কাছে কি ধরণের নির্যাতনের শিকার হয় তার প্রমাণ মিলবে। ছবিগুলো সবার সাথে শেয়ার করার যৌক্তিকতা অনুভব করছি। বিশেষ করে পেজগুলোর অহেতুক লাইক কামানো দেখে পিশাচগুলোর মুখোশ উন্মোচনটা জরুরী মনে করেছি।

যুক্তরাষ্ট্রকে টপকে চীনের অর্থনীতির উল্লম্ফন অনেককে চমৎকৃত করেছে। মুক্তিযুদ্ধবিরোধী চৈনিক বামগণ এবার দুদণ্ড শান্তির নি:শ্বাস ফেলে বলতে চাইবে যেখানে চীন সেখানেই মুক্তি। চলো চলো চীন চলো। কিন্তু জাতিগতভাবে চীনারা কতটা পিশাচ সেটা নতুন করে বলতে হবে না।

ঘৃণ্য জাতীয়তাবাদী আচরণ তারা করে আসছে প্রাগৈতিহাসিক আমল থেকে। বর্বর সমাজতন্ত্র প্রতিষ্ঠার নামে আসলে তাদের দেশে বিকাশ লাভ করেছে পুঁজিবাদের নব্য সংস্ককরণ।

chinese children gymnastic training
জিমন্যাস্টিকস এর প্রশিক্ষণ
article-0-1452946A000005DC-408_306x464
ফ্লেক্সিবিলিটি বাড়ানোর চেষ্টা।
article-0-145294D0000005DC-562_634x423
শরীরচর্চার পাশবিকতা

মাওয়ের চেলাবর্গ নানা আঙ্গিক হতে তত্ত্ব ও তথ্যের মারপ্যাঁচে বিশ্বকে গেলাতে চাইছে উন্নয়নের আফিম। এদিকে তাদের দেশের ক্রীড়া ক্ষেত্রে চলমান বর্বরতার দিকে দৃষ্টি দিলেই বাস্তবতা চোখে ধরা দেবে।

ঘেন্নায় আর কিছু লিখতে ইচ্ছা করছে না। শুধু বলবো থুতু দেই তোদের সর্ববৃহৎ অর্থনীতিকে। লাত্থি মারি তোদের বিশ্বমোড়ল হওয়ার স্বপ্নকে। তোদের থেকে মোড়ল হিসেবে আমেরিকাও ঢের ভালো। আর যে সব বেজন্মা চৈনিক পয়গাম নিয়ে দেশ বিদেশে ফেরি করে তাদের সাধারণ লোকের লাত্থিতে হবে না, বোধকরি রবার্তো কার্লোসের পা ভাড়া নিতে হবে।

 

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s